বিন্যামূল্যে ব্যবহার করুন প্রো ভিপিএন (vpn)

ভিপিএন (vpn) কি এবং কেনো ব্যাবহার হয় :

ভিপিএন ফুল মিনিং হচ্ছে, 'ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক' যখন একটি পাবলিক নেটওয়ার্কের মাধ্যমে একাধিক কম্পিউটারকে (বা আলাদা নেটওয়ার্ক) একই নেটওয়ার্কের আওতায় আনা হয়, তখন তাদের ভিপিএন বলে। নিরাপদ যোগাযোগ এবং ডাটা অ্যানক্রিপ্ট করার একটি পদ্ধতি হিসেবে এটি কাজে লাগে। মানে ভিপিএন আপনার মেশিনকে একটি ভার্চুয়াল নেটওয়ার্কের সঙ্গে সংযুক্ত করতে পারে এবং আপনার পাঠানো সব ডাটা দ্রুততার সঙ্গে এনক্রিপ্ট করে ফেলে অর্থাৎ পাবলিক ডোমেইন থেকে লুকিয়ে রাখে এবং এটা আপনার ব্রাউজিং হিস্টোরির কোনো ট্র্যাক রাখে না।আবার আমাদের অনেকের নানা কাজে অনলাইনে নিজেকে গোপন রাখতে, তথ্য সুরক্ষিত রাখতে আরও নানাবিধ কাজে VPN সার্ভিস এর প্রয়োজন পড়ে।যদিও বেশির ভাগ ভিপিএন সার্ভিসের জন্য টাকা গুনতে হয়। তবে কিছু ফ্রি সার্ভিসও আছে।

আজ তেমন একটি vpn সার্ভিস বিষয়ে জানব। তবে এই vpn টি আপনাকে কিনে ব্যাবহার করতে হবে না কিন্তু সুবিধা পাবেন কিনে ব্যাবহার করার মতই। যেহেতু কিনে ব্যাবহার করার মত সুবিধা পাবেন তাই একটু কষ্ট তো করতেই হবে। সম্পূর্ণ লিখা মনযোগ দিয়ে পড়ুন খুব বেশী কষ্ট করতে হবে না।

সার্ফইজি ভিপিএন এটি বর্তমানে জনপ্রিয় একটি vpn সার্ভিস। এটি কিনে ব্যাবহার করতে হয় তবে সার্ভিস টি কেমন তা যাচাই করার জন্য কোম্পানি ৬০০ MB ফ্রিতে দিয়ে থাকে। সাইটে রেজিস্ট্রেশন করতে প্রয়োজন হবে একটি ইমেইল একাউন্ট। একাউন্টে থাকবে ৬০০ MB শেষ হয়ে গেলে আবার একটি একাউন্ট খুলে নিলে আবার আপনি ৬০০ এমবি পাবেন।
কিন্তু যেহেতু প্রতিবার একাউন্ট খুলতে নতুন নতুন ইমেইলের প্রয়োজন তাই প্রথমে আপনি যেনে নিন কিভাবে যত খুশি তত ইমেইল একাউন্ট পাবেন শুধু মাত্র ২০ সেকেন্ডে। তবে বলে রাখি এই ইমেইল শুধু মাত্র একবার ব্যাবহারের জন্য।
ইচ্ছামত(random)  ইমেইল পেতে এই এখানে দেখুন

ইমেইল পাওয়ার পর  সেই ইমেইল দিয়ে নিচের সাইটে রেজিস্ট্রেশন করুন এবং আপনার ডিভাইসের উপযোগী সফটওয়্যার /এপস দিয়ে লগ ইন করুন আর উপভোগ করুন প্রো ভার্শন ভিপিএন।
ধন্যবাদ।

সাইট লিংক : এখানে দেখুন




Comments

Post a Comment

সর্বাধিক পঠিত টিউন সমূহ

বিটকয়েন,লাইট কয়েন,ইথুরিয়াম,বিট কয়েন ক্যাশ,ডগি কয়েন থেকে বিকাশ বা রকেট একাউন্টে টাকা নিন খুব সহজে ও নিশ্চিন্ত মনে [updated-5/8/18]

প্রতিদিন ২-৩ ঘন্টা সময় দিয়ে গুগল ক্যাপচা পূরণের মাধ্যমে মাসে আয় করুন $২৫-৩০ ডলার (পেমেন্ট প্রফ সহ) [Updated 19-01-2018]

রি-ক্যাপচার মাধ্যমে প্রতিদিন আয় করুন ১$-৩$ (এন্ড্রোয়েড ফোনে)