প্রতিদিন ২-৩ ঘন্টা সময় দিয়ে গুগল ক্যাপচা পূরণের মাধ্যমে মাসে আয় করুন $২৫-৩০ ডলার (পেমেন্ট প্রফ সহ) [Updated 19-01-2018]


আসসালামু আলাইকুম আশাকরি সবাই ভালো এবং সুস্থ আছেন, আল্লাহ্‌র অশেষ কৃপায় আমিও ভালো আছি। অনেকদিন বিরতির পর আজ লিখা হচ্ছে। ভালো কোন কাজ না পেলে আর পেমেন্ট প্রুফ না নিয়ে আমি কোন টিউটোরিয়াল লিখি না তাই নিত্য নতুন আয়ের বেপারে লিখতে গেলে প্রথমে আমাকে অনেক প্ররিশ্রম করতে হয়। আর আমার সব পরিশ্রম সার্থক হয় তখনই যখন একজন হলেও আমার লিখায় পড়ে উপকৃত হয়। আজকে যা নিয়ে কথা হবে, আমি আশাকরি সেটা সবার জন্য মোটামুটি ভালো একটা আয়ের পথ দেখিয়ে দিবে, তাহলে চলুন সরাসরি কাজের কথায় চলে যাই তবে আর একটি কথা টিউটোরিয়াল টি সম্পূর্ণ পড়ে তারপর কাজ করার জন্য অনুরোধ করছি।

আজকের কাজের বিষয় হচ্ছে গুগল রি-ক্যাপচা পূরন করে কিভাবে আয় করতে হয় সেই বিষয়ে।তার আগে যেনে নেই-

**রি-ক্যাপচা কি?
-রি ক্যাপচা হচ্ছে এক ধরনের হিউম্যান ভেরিফিকেশন সিস্টেম, কোন ওয়েব সাইটে প্রবেশের আগে 'আমি রোবট নই'
( I'm not a robot) নামে যে ভেরিফিকেশন করতে বলা হয় সেটি হল রি-ক্যাপচা। I'm not a robot এ মার্ক করার পর কিছু ইমেজ/ছবি
দেওয়া হয় সেগুলো থেকে কার(গাড়ী), স্টোর ফ্রন্ট (দোকানের সামনের অংশ) , স্ট্রেট সাইন (রাস্তার সাইন বোর্ড) ইত্যাদি যে কোন একটা কিছুর ছবি গুলো মার্ক করতে বলা হয় তারপর ভেরিভিকেশনে টাচ/ক্লিক করার মাধ্যমে ভেরিফিকেশন সম্পন্ন করতে হয়।

আর আজ আমরা এই রি-ক্যাপচা ভেরিভাই করে কিভাবে আয় করব সেই বিষয় টিউটোরিয়াল দেখবো,উল্লেখ্য বিষয় হলো প্রতিদিন ২-৩ ঘন্টা সময় দিয়ে শুধু রি-ক্যাপচা কাজের মাধ্যমে প্রতি মাসে $২৫-৩০ ডলায়(২০০০-২৫০০ টাকা) আয় করা খুব সহজ ।আর ইচ্ছে হলে আয়ের টাকা মাত্র $১ ডলার হলেই পে আউট (উইথড্রো) করা যায় একদম ইন্সটেন্ট। এটি হচ্ছে ইন্টারনেটভিত্তিক আয়ের একটি সহজতম মাধ্যম। আর ডলার ক্যাশ আউট/ উইথড্রো করার অনেক মাধ্যম রয়েছে বাংলাদেশ থেকে পেজা অথবা এডভান্স ক্যাশে নেওয়া উওম আবার লাইট (LTC) কয়েনের মাধ্যমেও উইথড্রো করতে পারেন কেননা কয়েন বেস এখন লাইট কয়েন (LTC) সাপোর্ট করে আর কয়েনবেস লাইট কয়েন(LTC) থেকে বিকাশ নেওয়ার মাধ্যম ব্লগে দেওয়া আছে।

#যাদের পেজা একাউন্ট নেই তারা একাউন্ট খুলতে এখানে দেখুন)  অথবা

#যারা লাইট (LTC) কয়েনে নিতে চান কিন্তু একাউন্ট নেই এই লিংকে গিয়ে একাউন্ট করুন

#এডভান্স ক্যাশ একাউন্ট খুলতে এই লিংকে যান


(বি:দ্র: - পেজা, এডভান্স ক্যাশ,লাইট কয়েন মিনিমাম $১ হলেই উইথড্রো করা যায়,আমার মতে এডভান্স ক্যাশে পেমেন্ট নেওয়া সব থেকে উত্তম কেননা কোন ধরনের ফি দিতে হয় না আর একাউন্ট ভেরিভাই না করলেও কোন সমস্যা হয় না তবে আপনি যদি ভালো মুনাফার আশা করেন তাহলে লাইট (LTC) কয়েনে পেমেন্ট নিতে পারেন কেননা লাইট কয়েনের দাম প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে)

**ডলার/লাইট কয়েন কিভাবে বিকাশ/রকেটে নিবেন তা জানতে এখানে দেখুন **


রি-ক্যাপচার কাজটি এন্ড্রোয়েড ফোন বা কম্পিউটার দুই ভাবেই করা যাবে। আমি আজ এন্ড্রোয়েড দিয়ে কাজ করার পদ্ধতি দেখিয়ে দিবো।

কাজ শুরু করতে হলে প্রথমে আপনাকে একটি সাইটে রেজিস্ট্রেশন করতে হবে এবং তারপর গুগল প্লে ষ্টোর থেকে একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে।
রি-ক্যাপচা কাজের সাইটে রেজিস্ট্রেশন করতে এখানে দেখুন
তাপর নিচের ছবির মত কত করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন


লিংকে যাওয়ার পর উপরের ছবির মত একটি সাইট দেখা যাবে।
Start Working নামে একটি অপশন রয়েছে সেখানে ক্লিক/টাচ্ করলে নিচের ছবির মত একটি পেজ আসবে


তারপর উপরের ছবিটিতে প্রবেশকরা লিখা বক্সে আপনার নাম লিখুন
(ছোট নাম, প্রয়োজনে নামের সাথে দুটি সংখ্যা জুড়ে দিন)
তারপর ইমেইল লিখার বক্সে আপনার ইমেই এড্রেস লিখুন)
তারপর সাবমিট করুন।
সফল ভাবে সাবমিট হলে আপনার ইমেইল একাউন্ট ইনবক্স দেখুন। সেখানে আপনার প্রদত্ত নাম ও সাইটে প্রদত্ত পাসওয়ার্ডের তথ্য দেওয়া হবে।

ইমেইল তথ্য পাওয়ার পর প্লে ষ্টোরে গিয়ে সার্চ করুন 'kolotibablo bot'
তারপর নিচের ছবিটির মত এপ্লিকেশনটি ডাউনলোড/ইন্সটল করুন



তারপর এপ্লিকেশনটি ওপেন করুন।
নাম এবং পাসওয়ার্ড দিয়ে Sign in করুন


Start working -এ গিয়ে কাজ শুরু করুন।




এন্ড্রোয়েড এপে শুধু মাত্র কাজ করা ও কাজের অর্থ দেখা যাবে কিন্তু অর্থ উত্তোলনের জন্য মুল সাইটে যেতে হবে, সেখানে উত্তোলন করার অপশন পাওয়া যাবে।

পেমেন্ট প্রুফ-১

পেমেন্ট প্রুফ-২

প্রথম প্রথম কাজ একটু বিরক্ত লাগতে পারে তবে কিছুক্ষণ কাজ করলে ঠিক হয়ে যাবে (কাজের স্পিড দ্রুত করার বিষয়ে পরবর্তী একটা পোষ্ট শীগ্রই দেওয়া হবে) আর টাকা আয় করতে হলে অবশ্যই পরিশ্রম করতে হবে । সকল টাকার কাজেই পরিশ্রম করতে হয় এটাই হল ন্যাচারাল।যত পরিশ্রম তত আয়। আশাকরি আর বেশী কিছু বলে বোঝাতে হবে না। কাজ করতে কোন সমস্যা হলে আমাকে জানাতে পারেন কমেন্টে লিখে আমি যথা সম্ভব দ্রুত সমস্যা সমাধানের চেষ্টা করব। আজ এ পর্যন্তই পরবর্তী টিউটোরিয়ালে ভালো কিছু দিতে পারব আশা করছি,সবাই ভালো থাকুন আর ইন্টারনেট থেকে প্রচুর আয় করুন সেই আশা রাখছি।  "হেপি আর্নি"





Comments

  1. বিকাশে পেইমেন্ট এর ব্যবস্থা আছে??

    ReplyDelete
    Replies
    1. প্রথমে পেজা বা এডভান্স ক্যাশে একাউন্টে নিতে হবে তারপর বিকাশ করা যাবে, বিকাশ নেয়ার বিষয়ে পোষ্ট দেওয়া আছে।

      Delete

Post a Comment

সর্বাধিক পঠিত টিউন সমূহ

বিটকয়েন,লাইট কয়েন,ইথুরিয়াম,বিট কয়েন ক্যাশ,ডগি কয়েন থেকে বিকাশ বা রকেট একাউন্টে টাকা নিন খুব সহজে ও নিশ্চিন্ত মনে [updated-5/8/18]

রি-ক্যাপচার মাধ্যমে প্রতিদিন আয় করুন ১$-৩$ (এন্ড্রোয়েড ফোনে)